Article Marketing(নিবন্ধ বিপণন) 101 Great Tips and Ideas Proven to Kick-Start Your Article Marketing(আপনার নিবন্ধ বিপণন শুরু করতে প্রমাণিত দুর্দান্ত টিপস এবং ধারণা)-3


30 টিপস এবং ধারণা আপনার Article Marketing শুরু করতে প্রমাণিত:

 

71। আর্টিকেল মার্কেটিংয়ের এমন অনেক কৌশল রয়েছে যা ক্ষেত্রের মধ্যে নামা শুরু করার সাথে সাথেই এখনই শিখবে না। তবে কারও সাথে কথা বলার মাধ্যমে যারা ইতিমধ্যে আপনার চেয়ে অনেক বেশি সময় ধরে নিবন্ধ বিপণন করেছে তারা এমন কিছু সহায়ক তথ্য শিখতে পারে যা তারা সম্ভবত শেখেনি।

72. আপনি যে পণ্যগুলি ব্যবহার করছেন তার নিবন্ধ এবং পর্যালোচনা লিখুন। আপনার দর্শকদের এটি ব্যবহার করে দেখতে কোনও পণ্য নিয়ে আপনাকে জ্ঞান এবং খুশি মনে হতে হবে। পণ্য সম্পর্কিত বিশদ পর্যালোচনা বা তথ্য সরবরাহ করা আপনার শ্রোতাদের পণ্য বুঝতে এবং তার মাধ্যমে ক্লিক করতে চায় help

73. ত্রুটিগুলির জন্য আপনার নিবন্ধটি পরীক্ষা করে দেখুন। আপনি আপনার নিবন্ধে কোনও ধরণের ত্রুটি থাকতে চান না, সেগুলি বানান, ব্যাকরণ বা ফর্ম্যাটের কারণে হয়। আপনি জমা দেওয়ার সময় যদি আপনি এই ত্রুটিগুলি স্খলিত হওয়ার অনুমতি দেন তবে আপনি আপনার পাঠকদের সাথে প্রচুর বিশ্বাসযোগ্যতা হারাবেন, যিনি নির্ভুলতার জন্য অন্য কোথাও যাবেন।

74. ফ্রিকোয়েন্সি জন্য পোস্টার শিশু হতে। আপনি যতবার পারেন নতুন নিবন্ধ পোস্ট করুন। এটি নতুন পাঠকদের বিকাশের সবচেয়ে দ্রুত এবং সহজ উপায় এবং আপনার উপর ফোকাস দেওয়ার জন্য অনুসন্ধান ইঞ্জিন এবং নিবন্ধের ডাটাবেসগুলি পান। আপনি নতুন তথ্য দিয়ে যত বেশি আপডেট করবেন আপনার নিবন্ধগুলি তত বেশি উপস্থিত হবে, নতুন পাঠকদের প্ররোচিত করবে।

75. আরও ভাল লেখক হওয়ার জন্য যতটা পারেন পড়ুন। আপনি যখন অন্যের কাজটি পড়েন, আপনি নতুন কৌশল এবং শব্দ দিয়ে খেলার উপায় শিখবেন। অবিরাম পড়া আপনার লেখার দক্ষতায় সহায়তা করবে। আপনি যা পড়েন তা গুরুত্বপূর্ণ নয়, কেবল উপলভ্য যে কোনও কিছু পড়তে থাকুন।

। 76. কোনও পরিস্থিতিতে চুরি না করে। আপনার নিবন্ধটি কেবল প্রত্যাখ্যাত হবে না, তবে আপনি আইনটি নিয়ে আসলে সমস্যায় পড়তে পারেন। অন্যটি ব্যবহার করা একেবারে ঠিক
নিবন্ধ লেখার সময় সংস্থানসমূহ (যেমন ইন্টারনেট)। কেবল তথ্য নেবেন না এবং শব্দটির জন্য শব্দটি অনুলিপি করুন।

। 77. আপনার নিবন্ধে কোনও পণ্য বা পরিষেবা সম্পর্কে সঠিক বর্ণনা দেওয়ার ক্ষেত্রে অল্প গবেষণা অনেকদূর এগিয়ে যায়। আপনি কী লিখছেন সে সম্পর্কে যদি আপনার খুব কিছু না জানা থাকে তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি নিজের গবেষণাটি করেছেন এবং অন্যান্য ব্যবহারকারীর পর্যালোচনাগুলি পরীক্ষা করে দেখুন এবং যথাসম্ভব যথাযথতা নিশ্চিত করার জন্য সেই তথ্যটি ডাবল-চেক করুন।

78. আপনার নিবন্ধে নম্বর এবং / অথবা বুলেট ব্যবহার করুন। এটি আপনার শ্রোতাদের পড়া এবং হজম করার জন্য মূল পয়েন্টগুলি আরও সহজ করে দেবে। এটি আপনার নিবন্ধটি দৃষ্টি আকর্ষণীয় করে তুলতে সহায়তা করবে। পাঠকরা গভীর মনোযোগ দেবেন এবং শেষ পর্যন্ত আপনার নিবন্ধের সাথে থাকবেন more

79। একটি অনলাইন সরঞ্জাম ব্যবহার করা বিবেচনা করুন যা বিভিন্ন ওয়েবসাইটগুলিতে স্বয়ংক্রিয়ভাবে আপনার নিবন্ধগুলি দেয়। আপনার নিবন্ধটি যত বেশি লোক দেখেন, সেই পাঠকরা যখন আপনার ব্লগের লিঙ্কগুলিতে ক্লিক করেন আপনি তত বেশি সম্ভাবনাময় ব্যবসায় তৈরি করতে পারেন। এটি আপনাকে অনুসন্ধান ইঞ্জিনগুলিতে জনপ্রিয় দেখাবে।

80. নিজেকে বিশেষজ্ঞ হিসাবে প্রতিষ্ঠিত করুন। আপনার অধিকারী জ্ঞান এবং দক্ষতা ব্যবহার করুন। অন্যের জ্ঞানের উপর নির্ভর করবেন না। আপনি যেখানে আপনি জানেন কারণ আপনি যেখানে আছেন। অন্যরা আপনার অধিকারী দক্ষতার মধ্যে মূল্য খুঁজে পেতে নিশ্চিত। এছাড়াও, আপনার দক্ষতা যখন আপনার নিবন্ধগুলির মাধ্যমে উচ্চস্বরে এবং পরিষ্কার হয় তখন আপনি অন্যদের থেকে আলাদা হন from

81. আপনার অনলাইন নিবন্ধগুলি প্রচার করার সময়, আপনার নিবন্ধগুলির প্রচারের জন্য সর্বদা সামাজিক মিডিয়া ব্যবহার করা একটি দুর্দান্ত পরামর্শ। ফেসবুক, টুইটার, মাইস্পেস এবং এই জাতীয় অন্যান্য সাইটে লিঙ্কগুলি পোস্ট করুন, আপনার নামটি সেখানে জানাতে। এই বিশেষ সাইটগুলি ব্যবহার করে এমন বিশাল পরিমাণ লোকের কারণে, সোশ্যাল মিডিয়া ব্যবহারের জন্য একটি দুর্দান্ত মাধ্যম।

82. আপনি যদি নিজের সাইটটিকে সতেজ এবং প্রাসঙ্গিক রাখার জন্য অতিথির সামগ্রী গ্রহণ করেন তবে সর্বদা নিশ্চিত হয়ে নিন যে আপনি সামগ্রীটি পোস্ট করার আগে ভালভাবে পড়েছেন। বিষয়বস্তুর গুণমানের দিকে মনোযোগ দিন, যেখানে কারও লিঙ্কগুলি নেতৃত্ব দেয় এবং যদি এই লিখিত সামগ্রীটি আগে কোথাও পোস্ট করা হয়, কারণ আপনি একবার সামগ্রীটি গ্রহণ করলে, এটি আপনার দায়িত্ব।

83. লোকদের টানতে একটি টান ব্যবহার করুন। পাঠকরা তাদের কৌতূহলকে সন্তুষ্ট করতে চান। আপনি যদি কোনও প্রশ্ন জিজ্ঞাসা করেন বা তাদের আপনার ওয়েবসাইটের শিরোনামে বিস্মিত করেন, তবে উত্তরটি কী তা খুঁজে পাওয়ার জন্য পাঠকরা আকৃষ্ট হবে। পাঠকদের আপনার সাইটে টেনে এটিকে আপনার সুবিধার্থে ব্যবহার করুন এবং আশা করি তারা আপনার আকর্ষণীয় বিষয়বস্তুর সন্ধান করবে।

84. ট্র্যাফিক পেতে লেখার সময়, আপনার সামগ্রীর দৈর্ঘ্য বা এটি সঠিক বিষয়টি অন্তর্ভুক্ত করে তা নিয়ে চিন্তা করবেন না। আপনার কয়েকটি লিখিত কীওয়ার্ড লক্ষ্যবস্তু করা দরকার যা লোকেরা যদি আপনার সামগ্রীর অনুরূপ কিছু পড়তে আগ্রহী হয় use আপনার বিষয়বস্তুতে এই কীওয়ার্ডগুলিতে নিয়মিত উল্লেখ করা দরকার।

85. লোকেরা সর্বাধিক সর্বাধিক সন্ধান করে। এগুলি এমন বিষয় যা সম্ভবত আপনাকে সবচেয়ে বেশি পাঠক লাভ করবে তাই সাধারণভাবে অনুসন্ধান করা বিষয়গুলি অনুসন্ধান করার চেষ্টা করুন যা আপনার কুলুঙ্গিও ফিট করে। আপনি শিরোনামে কীওয়ার্ডগুলি অন্তর্ভুক্ত করেছেন তা নিশ্চিত করুন, যাতে কেউ যখন অনুসন্ধান করবেন তখন আপনার নিবন্ধটি প্রদর্শিত হবে।

86। সুতরাং, আপনি আপনার নিবন্ধ ডিরেক্টরিতে লিখেছেন এবং পোস্ট করেছেন। আপনার পরবর্তী কি করা উচিত? প্রতিদিন কয়েকবার আপনার নিবন্ধটি সম্পর্কে টুইট করার চেষ্টা করুন। টুইট করার জন্য কয়েকটি ছোট ছোট অংশ বেছে নিন এবং নিশ্চিত করুন যে তারা আপনার নির্বাচিত বিষয়টিকে স্পষ্টভাবে সম্বোধন করেছে। এটি আপনার অনুগামীদের আগ্রহকে বাধা দিতে পারে এবং আপনার নিবন্ধে ট্র্যাফিকের প্রবাহ তৈরি করতে শুরু করবে।

87. আপনি অতিরিক্ত নিবন্ধ প্রচলন চাইলে নিবন্ধ বিতরণ পরিষেবাগুলির জন্য অর্থ প্রদান বিবেচনা করুন। এই পরিষেবাগুলি সমস্ত জনপ্রিয় ডিরেক্টরিতে আপনার সামগ্রী জমা দিয়ে আপনার জন্য আপনার কাজের প্রচার করবে। এই বর্ধিত এক্সপোজারটি আপনাকে প্রদান করবে কিনা তা গণনা করুন। এটি ভাল ব্যয় মূল্য হতে পারে।

88. আপনি ডিরেক্টরিটিতে জমা দেওয়া প্রতিটি একক নিবন্ধের উপর নজর রাখুন। পরিসংখ্যান দেখে আপনি আপনার নিবন্ধগুলি কারা পড়ছেন, সেগুলি কোথা থেকে আসছে, কতক্ষণ তারা অবস্থান করছেন এবং আরও অনেক কিছু সম্পর্কে আপনি অনেক কিছু শিখতে পারেন। তারপরে, আপনি যে বিষয়গুলি ভাল করে তার উপর ভিত্তি করে আরও নিবন্ধ তৈরি করতে পারেন।

89. অন্যান্য গ্রাহকরা কীভাবে আপনার পণ্য থেকে উপকৃত হয়েছে তা দেখানো আপনার নতুন দর্শনার্থীদের আপনার উপর আস্থা রাখবে এবং আপনার কাছ থেকে সম্ভবত আরও সম্ভাবনা তৈরি করবে। আপনার ওয়েবসাইটে সন্তুষ্ট গ্রাহকদের প্রশংসাপত্র অন্তর্ভুক্ত করুন। এটি কোনও ওয়েবসাইট ভিজিটরকে আপনার প্রদেয় গ্রাহকদের মধ্যে একটিতে পরিণত করতে পারে।

90. একটি নিবন্ধ সংস্থান বাক্স ব্যবহার করুন। এটি আপনার প্রতিটি নিবন্ধের শেষে ফ্রেমযুক্ত বক্স। এটি পাঠককে নিবন্ধের লেখক সম্পর্কে কিছুটা পটভূমি তথ্য দেয়, যেখানে একই লেখকের আরও নিবন্ধগুলি পাওয়া যায়, আপনি যে কোনও প্রকল্পে কাজ করছেন এবং কখনও কখনও একটি চিত্রও অন্তর্ভুক্ত করেন।

91. আপনার নিবন্ধগুলি বিজ্ঞাপনের অনুলিপি হিসাবে নয়, নিবন্ধগুলির মতো পড়েছেন তা নিশ্চিত হন। আপনার নিবন্ধগুলি বিক্রয় পিচের মতো পড়লে নিবন্ধ ডিরেক্টরিগুলি সেগুলি প্রত্যাখ্যান করবে। আপনার পণ্য বা ব্র্যান্ডের একাধিকবার উল্লেখ করা উচিত নয়। কিছু নিবন্ধ ডিরেক্টরিগুলির প্রয়োজন হয় আপনি একবারে কেবল একটি ব্র্যান্ড বা পণ্য উল্লেখ করুন। কখনও কখনও নিবন্ধে না শুধুমাত্র উত্স বাক্সে এটি উল্লেখ করা ভাল।

92. নিবন্ধগুলি গ্রহণ করে এমন অনেকগুলি ওয়েবসাইট ক্লিক বা পৃষ্ঠা দর্শনের উপর ভিত্তি করে লেখককে অর্থ প্রদান করবে। এর অর্থ আপনি কিছু সময়ের পরে আয়ের একটি স্থির স্ট্রিম পেতে পারেন। আপনি যদি ধারাবাহিক হন তবে নিবন্ধ বিপণন একটি পুরো সময়ের কাজ হতে পারে।

93. কখনও কখনও কোনও ব্যক্তি নিবন্ধটি তৈরি করতে যাওয়ার সময়সীমা পূরণের জন্য ছুটে যেতে পারে। দুর্ভাগ্যক্রমে এটি মলা ভুল বা অন্যথায় খারাপ মানের নিবন্ধ হতে পারে। সংগঠিত থাকা এবং সময়ের প্রয়োজনের একটি ভাল ধারণা থাকা একটি বিষয় যা নিবন্ধ বিপণনের জন্য গুরুত্বপূর্ণ।

94. আপনি যখন পণ্য পর্যালোচনা নিবন্ধটি লিখবেন, তখন পণ্যের খুব ভাল বৈশিষ্ট্যটি স্থির করুন এবং এটি দিয়ে আপনার নিবন্ধটি খুলুন। পারলে নিবন্ধের শিরোনামে এটি অন্তর্ভুক্ত করুন। আগে আপনি আপনার পাঠককে হুক করতে পারেন, তত ভাল। আপনি যে পণ্যটি পর্যালোচনা করছেন সে সম্পর্কে পাঠক আরও আগ্রহী এবং কৌতূহলী এবং আরও গ্রহণযোগ্য হবে।

95. সর্বদা আপনার সামগ্রী অনন্য করুন। অন্যের লেখা নিবন্ধগুলি আপনার নিবন্ধের ভিত্তিতে রাখবেন না বা নিবন্ধগুলি অনুলিপি করবেন এবং কেবল কয়েকটি শব্দ পরিবর্তন করবেন না। 100 শতাংশ মূল নিবন্ধগুলি পাঠক এবং অনুসন্ধান ইঞ্জিন উভয়েরই পক্ষে আলাদা। আপনি যদি এমন কোনও বিষয়ে ভালভাবে কভার্ড লিখছেন তবে এটি অনন্য রাখতে একটি মোচড় বা এটি দেখার নতুন উপায় যুক্ত করুন।

96। আপনার নিবন্ধগুলি সংক্ষিপ্ত এবং কথোপকথনের সুরে হওয়া উচিত যাতে আরও প্রশস্ততম শ্রোতা এগুলি সহজেই বুঝতে পারে। যদি আপনার নিবন্ধটি উচ্চ পাঠের স্তরে লেখা থাকে তবে লোকেরা শেষ পর্যন্ত এটি পড়বে না। আপনার নিবন্ধটি আরও ব্যবহারকারী-বান্ধব করতে আপনার সহজ শব্দ এবং ছোট অনুচ্ছেদ ব্যবহার করা উচিত careful

97. ভাল নিবন্ধ বিপণনকারীরা নিবন্ধের মানের এবং নিবন্ধ প্রকাশের গতির মধ্যে ভারসাম্য রক্ষা করতে জানেন। পাঠক, ওয়েবসাইট দর্শনার্থী এবং গ্রাহকদের সবার ছোট স্মৃতি রয়েছে। তাদের আগ্রহ বজায় রাখতে এবং বাজারজাত করা পণ্য এবং পরিষেবাদি সম্পর্কে তাদের সচেতন রাখার জন্য তাদের নিয়মিত তাজা সামগ্রীর স্রোত দেওয়া জরুরি।

98. বিষয়ে থাকুন। আপনার নিবন্ধটি সর্বদা যা প্রচার করে তা প্রাসঙ্গিক হওয়া উচিত। আপনি যদি বাড়ির উন্নতি সম্পর্কে লিখতে থাকেন তবে বাহামাতে আপনার সাম্প্রতিক অবকাশ সম্পর্কে কোনও গল্প দেওয়ার কোনও কারণ নেই। পাঠকরা বিষয়বস্তুটি মেলাতে চান, তাই নিশ্চিত হন যে আপনি খুব বেশি দূরে না ভ্রমেছেন।

99. একই বা অনুরূপ শিরোনাম সহ নিবন্ধ জমা দেওয়া এড়িয়ে চলুন। আপনার নিবন্ধটি অনন্য বলে মনে করার কোনও উপায় নেই, যদি এটির অন্য নিবন্ধের মতো একই শিরোনাম থাকে। আপনার অবশ্যই প্রতিটি নিবন্ধকে একটি অনন্য শিরোনাম দিতে হবে এবং নিবন্ধটি বিভিন্ন স্থানে পোস্ট করার জন্য আপনার অবশ্যই শিরোনামের পাঁচ থেকে বিশটি সংস্করণ থাকতে হবে। মনে রাখবেন আপনার শিরোনামে আপনার কীওয়ার্ডটি সর্বদা অন্তর্ভুক্ত থাকতে হবে।

100. নিবন্ধ বিপণনে সাফল্য আপনার প্রকাশিত সামগ্রীর চারদিকে ঘোরে। আপনার পছন্দের, প্রয়োজন বা অনেক পাঠকের কাছে থাকতে পারে এমন সমস্যার সমাধানের উপযুক্ত হতে চলেছে এমন কোনও বিষয় নিয়ে রচনাগুলি প্রকাশ করুন। কীভাবে নিবন্ধগুলি বেশ কয়েকটি সাইটে বেশ ভাল চলছে, তাই তাদের একবার যান।

101. একটি নিবন্ধ, ধারাবাহিক নিবন্ধ বা এমনকি দলে স্থায়ী সংযোজন হিসাবে বাহ্যিক উত্স থেকে একজন লেখককে এনে নিবন্ধের বিপণনের ক্ষমতা বাড়িয়ে তুলতে পারে। এটি কেবলমাত্র ধারণাগুলির একটি নতুন উত্সই হবে না তবে এটি লোডকে আরও অনেক সুবিধা বয়ে আনতে পারে।

If you want to see more tops before <<Click Here>>  
And More Click Here

Comments

Popular posts from this blog

Top 05 Cycling Camping Product,You Want Must See it

Shadhin Card (MasterCard) Dual currency card of Bangladesh

EBL Aqua Prepaid MasterCard | Facebook is an easy way to add ads