Article Marketing(নিবন্ধ বিপণন) 101 Great Tips and Ideas Proven to Kick-Start Your Article Marketing(আপনার নিবন্ধ বিপণন শুরু করতে প্রমাণিত দুর্দান্ত টিপস এবং ধারণা)-2

76 টিপস এবং ধারণা আপনার Article Marketing শুরু করতে প্রমাণিত: 

 

26. নিবন্ধ বিপণনকারীদের প্রচুর তাদের গদ্য সত্যই অভিনব হতে চেষ্টা। তারা ট্র্যাফিক চালানোর চেষ্টা করা কবির চেয়ে অনেক বেশি লিখছেন, এবং পরিণতি হ'ল একটি পাতলা পাঠক যা লেখক যা জানাতে চাইছেন তা পুরোপুরি রিলে করতে পারে না। আপনি যখন নিজের সাইটে বা অন্য কারও পণ্যের কাছে লোক আনার চেষ্টা করছেন তখন আপনার স্টাইলে খুব সরাসরি থাকুন।

27। আপনার আবদ্ধ হতে হবে এমন কোনও শিথিল প্রান্ত রয়েছে কিনা তা দেখার জন্য আপনি সর্বদা আপনার নিবন্ধগুলি পরীক্ষার জন্য পাঠাতে পারেন। নিবন্ধ বিপণনকারী হিসাবে, কিছু নিবন্ধগুলি ভাল করতে চলেছে অন্যরা ধুলো সংগ্রহের আশেপাশে বসে। আপনার নিবন্ধগুলি প্রকাশের সিদ্ধান্ত নেওয়ার আগে লোকেরা সেগুলি পড়তে এবং বিচার করতে তাদের সন্ধান করুন। এটি আপনাকে সেই ধূলিকণা সংগ্রহকারীদের এড়াতে সহায়তা করবে।

28. নিবন্ধ বিপণনের আগে, একই কুলুঙ্গিতে কোন নিবন্ধগুলি ইতিমধ্যে প্রকাশিত হয়েছে তা পর্যালোচনা করা ভাল ধারণা। যেহেতু তারা জানেন কী কী আছে, তাই তারা তাদের নিবন্ধটিকে আরও কার্যকর বিপণনের সরঞ্জাম হিসাবে তৈরি করতে পারে।

29. আপনি কি আকর্ষণীয় নিবন্ধের বিষয়গুলির জন্য কোনও ক্ষতি করছেন? আপনি আপনার কুলুঙ্গি বাঁধতে পারেন যে আকর্ষণীয় গল্পের জন্য নিউজ তাকান। আপনি বেশিরভাগ সাইটে একটি ইমেল সতর্কতা সেট আপ করতে পারেন
যা আপনাকে আপনার কুলুঙ্গি সম্পর্কিত নতুন গল্প সম্পর্কে অবহিত করবে। আপনার নিবন্ধ রচনায় প্রতিদিনের সংবাদ ব্যবহার করা আপনাকে নিবন্ধগুলি সাময়িক ও বর্তমান রাখতে একটি দুর্দান্ত উপায়।

30. প্রতিটি নিবন্ধের মধ্যে মোট কীওয়ার্ড শতাংশ কত তা নির্ধারণ করতে একটি নিখরচায় অনলাইন কীওয়ার্ড ঘনত্ব সরঞ্জাম ব্যবহার করুন। অনুসন্ধানের ইঞ্জিনগুলি কীওয়ার্ড স্টাফিংয়ের উপর ভর করে এবং যদি খুব বেশি কীওয়ার্ড ব্যবহার করা হয় তবে আপনার নিবন্ধটিকে উপেক্ষা করতে পারে। যদি খুব কম ব্যবহার করা হয় তবে আপনার নিবন্ধগুলি একই পরিণতি পূরণ করতে পারে।

31. আরও মান-যুক্ত সামগ্রী তৈরি করতে বিভিন্ন কোণ থেকে একই বিষয় সম্পর্কে লিখুন। আপনার বিষয় নির্বিশেষে, বিভিন্ন চিঠির সাথে চিঠি লিখতে হবে he সেরা মোম, মোম সুবিধা, বীস মোমের স্বাদ, মোম ইতিহাস এবং আরও অনেক কিছু। আরও কয়েকটি এখানে দেওয়া হয়েছে: শীর্ষ 10 মোম প্রস্তুতকারক, ওজন কমানোর জন্য মোম দিয়ে রান্না করার 5 টি উপায় এবং মোম ব্যবহার।

32. শিরোনামটি কোনও ইন্টারনেট ব্যবহারকারীর দৃষ্টি আকর্ষণ করবে এবং আপনার বাকী নিবন্ধটি তাদের পড়তে চাইবে want অনলাইনে কয়েক মিলিয়ন নিবন্ধ রয়েছে, তাই বাইরে দাঁড়াতে কিছু কাজ লাগে।

33. আপনি নিবন্ধ বিপণনে সাফল্য পেতে চাইলে বিরক্তিকর হবেন না। পাঠকদের কী দৃষ্টি রাখা উচিত তার এক মিলিয়ন বিভিন্ন পছন্দ রয়েছে। যদি আপনি কিছু না কিছু ঘোরাফেরা করছেন বা শুকনো তথ্য উপস্থাপন করছেন যা ঘুমের জন্য একটি সক্রিয় বাচ্চাকে রাখতে পারে তবে আপনি পাঠকদের আগ্রহী রাখবেন না।

34. কী কাজ করছে এবং কী করছে না সেদিকে মনোযোগ দিন। কখনও কখনও নির্দিষ্ট বাজারের ধারণা পাঠকদের সাথে অনুরণিত হয় না। অতীতে যারা সফল হয়েছে তাদের জন্য নতুন প্রকল্পগুলি তৈরি করার চেষ্টা করুন। সম্ভাব্য স্বর্ণের খনিগুলি স্বীকৃতি দিলে সর্বাধিক লাভ হবে। ইতিমধ্যে চাকাটিকে পুনরায় উদ্ভাবনের চেষ্টা করার পরিবর্তে যা ইতিমধ্যে লাভজনক প্রমাণিত হয়েছে তার সাথে লেগে থাকা আরও ভাল।

35. আপনার শিরোনামে নির্দিষ্ট, কংক্রিট শব্দ ব্যবহার করুন words আপনার নিবন্ধের শিরোনামটি সংক্ষিপ্তভাবে বর্ণনা করা উচিত যে পাঠক নিবন্ধ থেকে কী শিখতে পারে। একটি খারাপ শিরোনামের উদাহরণ হতে পারে "বাড়িতে বসে কাজ করা", তবে একই নিবন্ধটির জন্য আরও ভাল শিরোনামটি হতে পারে "আপনার অতিরিক্ত সময়ে অর্থোপার্জন কীভাবে অ্যামাজন মেকানিকাল তুর্কের উপর নিবন্ধ বিপণনের টিপস লিখতে হবে"।

36। তথ্যগুলি পূর্ণ যা নিবন্ধগুলি তৈরি করুন। আপনি নিজেকে জ্ঞানী হিসাবে প্রতিষ্ঠিত করেন এবং তথ্যমূলক নিবন্ধ তৈরি করে সম্ভাব্য গ্রাহকদের আস্থা অর্জন করেন। নিবন্ধগুলি অনন্য এবং আসল সামগ্রী সরবরাহ করে আপনার ওয়েবসাইটে যুক্ত করে। যখন আপনার ওয়েবসাইটে সৃজনশীল এবং অনন্য নিবন্ধ রয়েছে, অনুসন্ধানের ইঞ্জিনের ফলাফলগুলিতে উচ্চতর র‌্যাঙ্কিংয়ের ক্ষেত্রে আপনার সম্ভাবনাগুলি উন্নতি হয়।

37. আপনার নিবন্ধটি বিভিন্ন প্রযুক্তিগত তথ্যের সাথে মেশান। যদি আপনার কুলুঙ্গি প্রযুক্তিগত হয় তবে কিছু তথ্য অন্তর্ভুক্ত করুন। জটিল পরিভাষাগুলি বোঝে না এমন লোকেদের জন্য সহজে বোঝার সহজ ব্যাখ্যাটি অন্তর্ভুক্ত করুন। আপনার সমস্ত পাঠকদের সম্বোধন এবং সন্তুষ্ট করার চেষ্টা করা উচিত যাতে তারা সকলেই আপনাকে লেখক হিসাবে সম্মান করে এবং ভবিষ্যতে আপনার লেখার সন্ধান করে।

38. আপনার ক্যালেন্ডারে আপনার নিবন্ধ পোস্টিংগুলি শিডিউল করুন এবং সেগুলিতে আটকে দিন। ধারাবাহিকভাবে আপডেট করা যখন আপনি নিবন্ধগুলি লেখেন তখন পরিচালনা করা সবচেয়ে কঠিন কাজ হতে পারে।
আপনার সময়সূচীতে এগুলি লেখার মতো আপনিও কোনও কাজের সময়সূচি চাইলে আপনাকে নিয়মিত ভিত্তিতে নতুন নিবন্ধ সরবরাহ করতে সফল হওয়ার জন্য আপনাকে প্রয়োজনীয় অনুস্মারক এবং অনুপ্রেরণা দিতে পারে।

39. একটি বিরামবিহীন স্ট্রিমার হোন। প্রতিটি নিবন্ধের শেষের দিকে ক্রিয়াকলাপের কল করা উচিত, তবে অনেক সময় সেগুলি খুব স্পষ্ট। আপনার পাঠকরা কখনই বুঝতে পারে না যে এটি ঘটছে তা না করেই আপনার নিবন্ধটি সরাসরি কল টু অ্যাকশনে প্রবাহিত হওয়া উচিত। এটি আপনার পক্ষে প্রাকৃতিক না হওয়া অবধি অনুশীলন করুন।

40. নিবন্ধের সাথে প্রাসঙ্গিক ছবি যুক্ত করে যে কোনও তার নিখরচায় সম্ভাবনা বাড়াতে নিবন্ধটি আকর্ষণীয় সংযোজন সরবরাহ করতে পারে। তবে একটি অবশ্যই নিশ্চিত হওয়া দরকার যে ছবিটি সামগ্রীটি তৈরি করে না তবে কেবল বিদ্যমান নিবন্ধের সামগ্রীর পরিপূরক যাতে তথ্য এখনও রয়েছে।

41. আপনি যখন আপনার নিবন্ধ বিপণন প্রচার শুরু করছেন, প্রথমে এটি ধীরে ধীরে নিন। আপনার প্রথম সপ্তাহে কয়েক ডজন নিবন্ধ মন্থনের চেষ্টা করবেন না। প্রথমে একটি ভাল লক্ষ্য হ'ল প্রতি সপ্তাহে একটি 400-শব্দের নিবন্ধ লিখুন। একবার আপনি সহজে এটি করতে পারেন, আপনি যতক্ষণ না দিনে এক নিবন্ধটি না ঘটাতে পারেন ততক্ষণ ধীরে ধীরে আপনার উত্পাদনশীলতা বাড়ান।

42. আপনার নিবন্ধগুলি আপনার কীওয়ার্ডগুলির সাথে কিছু করা উচিত। আপনার শিরোনাম, মূল বাক্যাংশগুলি, চিত্রগুলি ইত্যাদির মধ্যে একত্রীকরণ থাকতে হবে সার্চ ইঞ্জিনগুলিকে কোনও ধরণের সংযোগের প্রয়োজন হয় যাতে তারা আপনার ব্লগের প্রাসঙ্গিকতার বিচার করতে পারে।

43. নিবন্ধ বিপণনে সাফল্য আপনি যে পণ্যটিকে ধাক্কা দেওয়ার চেষ্টা করছেন তার সাথে সম্পর্কিত। আপনার চূড়ান্ত লক্ষ্যটি হ'ল আপনি যে কোনও বিশেষ প্রচারণা চালিয়ে যাচ্ছেন তাতে ডলার লক্ষণ ব্যবহার করে কোনও পরিমাণ নির্ধারিত নয় the মনে রাখবেন যে আপনার উপস্থিতি প্রসারিত হতে শুরু করার সাথে সাথে অর্থ আসবে, তাই আপনার শ্রোতাদের লক্ষ্য করার জন্য প্রথমে কাজ করুন।

৪৪. যদি আপনি দেখতে পান যে আপনার নিবন্ধগুলি খুব ভাল মানের, তবে আপনার একটি ebook তৈরি করা এবং সেগুলি আপনার পাঠকদের হাতে দেওয়ার কথা বিবেচনা করা উচিত। আপনি একটি ছাড় দিতে পারেন, যা আরও ট্র্যাফিক পাবে। কিছু জিততে কার না ভালো লাগে? তারা যখন ইবুকটি জিততে চাইছে তখন তারা আপনাকে কী কী অফার করতে হবে তা দেখতে পাবে এবং এটি বিক্রি হতে পারে।

৪৫. যদি কেউ নিবন্ধ বিপণনে ব্যতিক্রমী দক্ষ হয় তবে তারা বিনিময়ে পারিশ্রমিকের জন্য আগ্রহী অন্যান্য সংস্থাগুলিকে তাদের দক্ষতা দেওয়ার বিষয়ে বিবেচনা করতে পারে। অন্যের জন্য নিবন্ধ উত্পাদন কেবল কিছু উপার্জন সরবরাহ করে না তবে একজনকে তাদের দক্ষতার উপর আরও বেশি উন্নতির জন্য লেখার অনুশীলন করার অনুমতি দেয়।

46. ​​নিবন্ধ বিপণন প্রচারের জন্য ইজাইনগুলি অন্যতম সেরা প্রকাশনা প্ল্যাটফর্ম। যদিও তাদের নিবন্ধগুলিতে লাগানো প্রয়োজনীয় ইজাইনগুলি পরীক্ষা করে দেখুন। এই প্রয়োজনীয়তাগুলি ঘন ঘন পরিবর্তিত হতে পারে। আপনার প্রথম নিবন্ধটি পাঠানোর আগে কোনও ইজিনের পরিষেবার শর্তাদি পর্যালোচনা করুন এবং আপনি যদি উপাদানটি প্রেরণ চালিয়ে যান তবে নিয়মিত পরিবর্তনের জন্য এটি পরীক্ষা করে ফিরে যান।

47. নিবন্ধ বিপণন কেবলমাত্র তখনই সফল যখন বিষয়বস্তু তাজা। আপনি আপনার সামগ্রী কোনও ওয়েবসাইটে বাসি হতে দিতে পারবেন না। এটিকে আপডেট এবং ক্রমাগত যুক্ত করা দরকার। পুরানো সামগ্রী আপনার সাইটে নতুন ট্র্যাফিক আকর্ষণ করতে পারে তবে এটি পুনরাবৃত্তি ট্র্যাফিক হারাবে। মনোযোগ স্প্যানস এই দিনগুলিতে ছোট এবং শুধুমাত্র নতুন তথ্য আপনার শ্রোতাগুলিকে ব্যস্ত রাখবে।

48. আপনার নিবন্ধ বিপণন প্রচেষ্টা সর্বাধিক পেতে, অনুসন্ধান ইঞ্জিন প্রবণতা বজায় রাখুন, বিশেষত যদি আপনি একটি বহু-বার্ষিক ইতিহাস খুঁজে পেতে পারেন। কিছু কীওয়ার্ড বাক্যাংশ চক্রাকারে ব্যবহারে স্পাইক করে, যেমন ছুটির দিন। আপনার ক্যালেন্ডারে এটি অনুমান করুন এবং প্রতি বছর নতুন সামগ্রী প্রস্তুত করুন have এই বছর ছুটির সাথে সম্পর্কিত কি জন্য লিখুন।

49. যখন কোনও সম্ভাব্য ক্লায়েন্ট সচেতন হন যে আপনার পণ্যটি অন্যের জন্য কাজ করেছে, তাদের মনে পণ্যটির সত্যতা তাদের এটি কিনে দেওয়ার দিকে চাপ দেয়। এমন একটি বিভাগ অন্তর্ভুক্ত করুন যা আপনার পণ্যগুলি ব্যবহার করেছে এবং ফলাফলের সাথে সন্তুষ্ট হয়েছে এমন ব্যক্তিদের কাছ থেকে বাস্তব জীবনের প্রশংসাপত্রগুলি অন্তর্ভুক্ত করে।

50. কোনও সমস্যা হাইলাইট করার চেষ্টা করুন এবং আপনার লেখার প্রতিটি নিবন্ধে একটি সমাধান দেওয়ার প্রস্তাব করুন। পাঠকদের যদি এমন কোনও সমস্যা রয়েছে যা আপনি বিশদে বিশদভাবে বর্ণনা করেন তবে সেগুলি সমাধানের প্রস্তাব দিচ্ছেন, আপনি নিবন্ধটি যেভাবে নেতৃত্ব তৈরি করেছেন তাতে আপনি নাটকীয়ভাবে বাড়াতে পারবেন। একটি দরকারী নিবন্ধ আপনার আরও অনেক দর্শকের নিবন্ধের সাথে সংযোগ স্থাপন করবে।

51. দীর্ঘ নিবন্ধগুলি একটি পাঠকের অস্তিত্বের প্রতিবন্ধক হতে পারে, সুতরাং আপনার নিজের চেয়ে প্রসারটি আর প্রসারিত করবেন না মনে রাখবেন। আপনি যদি জানাতে চেষ্টা করছেন এমন কিছু যদি সত্যিই গুরুত্বপূর্ণ বা সত্যিই জটিল হয় তবে দৈর্ঘ্যটি যতটা আকর্ষণীয় ততক্ষণ ঠিক। তবে ASAP 'যতটা সম্ভব সম্ভব' শর্ট রাখার জন্য ফ্লফটি দূর করুন।

52. নিবন্ধ বিপণনে সাফল্যের জন্য, লেখার জন্য একটি প্রবাহিত পদ্ধতির সেরা। আপনার টুকরা তুলনামূলকভাবে ছোট করুন। লোকেরা পৃষ্ঠাগুলি পড়ার সময় নেই। সুতরাং, সংক্ষিপ্ত হন তবে অন পয়েন্টে থাকুন। আপনি যে সঠিক তথ্য জানাতে চান তাতে মনোনিবেশ করুন এবং কোনওভাবেই বিভ্রান্ত হন না। আপনি তীক্ষ্ণ, পরিষ্কার কাজের জন্য একটি খ্যাতি তৈরি করবেন যা পাঠকরা প্রশংসা করবে।

53. আপনি যখন আপনার অনুমোদিত কোনও পণ্যকে প্রচার করার জন্য একটি নিবন্ধ উত্পাদন করেন, তখন আপনার নিবন্ধটি খোলার পক্ষে পণ্যটির সর্বোত্তম উপকার করুন। আপনার নিবন্ধটি ধাক্কা দিয়ে লাথি মেরে ফেলা গ্রাহক হওয়ার পথে পাঠকদের দ্রুত আটকানো এবং তাড়িত করার সর্বোত্তম উপায়। একাধিক সুবিধাসমূহযুক্ত পণ্যের জন্য, দেখুন যে পূর্ববর্তী গ্রাহকরা তারা আপনাকে কোনটিকে সবচেয়ে চিত্তাকর্ষক বলে বিবেচনা করবেন তা যদি আপনাকে জানায়।

54. আপনার নিবন্ধগুলি স্পিনিং করা সস্তা সামগ্রী তৈরি করে যা আপনার গুগল পেজ র‌্যাঙ্ককে সহায়তা করবে। যে কোনও স্প্যান্ট নিবন্ধের কমপক্ষে 50% স্বতন্ত্রতা রয়েছে তা নিশ্চিত করুন এবং কোনও একটি নিবন্ধকে অতিরিক্ত স্পিন না করার বিষয়ে নিশ্চিত হন। গুগল কাটা সামগ্রী সম্পর্কে খুশি নয়, তবে আপনি যদি এটি খুব অনন্য করে তুলেন তবে আপনার কোনও সমস্যা হওয়ার দরকার নেই।

55. আপনার যদি ভাল নিবন্ধগুলি লেখার সময় না থাকে তবে আপনার নিবন্ধের লেখাকে আউটসোর্স করুন। এটি সহজ এবং ব্যয়বহুল এবং এটি আপনাকে লিখিত এবং অনন্য সামগ্রী নিশ্চিত করার একটি উপায় দেয়। আপনি অনেকগুলি বিভিন্ন সংস্থা বা ফ্রিল্যান্স সাইটগুলি ব্যবহার করতে পারেন যা সীমাহীন সংখ্যক মানের লেখককে আপনার নখদর্পণে রেখে দেয়।

61. আপনার অনুসন্ধানের সেরা ফলাফল পেতে আপনার অনুসন্ধান ইঞ্জিনে "উন্নত অনুসন্ধান" বিকল্পটি ব্যবহার করুন। একটি কাগজের জন্য একাডেমিক গবেষণা করার সময় এটি বিশেষত দক্ষ। "কোনও সাইট বা ডোমেনের মধ্যে অনুসন্ধান করুন" বিকল্পে ".gov", বা ".edu" লিখুন। এই ক্রিয়াটি কেবল এই শেষগুলি সহ সাইটগুলি থেকে ফলাফলগুলি টান দেয়। এটি নিশ্চিত করে যে অনুসন্ধানের ফলাফলগুলি একাডেমিক বা আইনী উত্স থেকে এসেছে যা কোনও কাগজ বা অফিসিয়াল জার্নাল লেখার পক্ষে গুরুত্বপূর্ণ।

62. আপনার নিবন্ধগুলি সহজ রাখুন। যদি আপনি দরকারী তথ্যকে একগুচ্ছ জাঙ্ক বা প্রযুক্তিগত জারগন পাঠকদের অধীনে দাফন করেন তবে অন্য কারও কাছে যেতে চলেছেন। সবচেয়ে খারাপ, আপনি যদি এর জন্য খ্যাতি পান তবে আপনি পাঠকদের আকর্ষণ করবেন না এবং লোকেরা আপনার নামের সাথে অন্যের পক্ষে কিছু এড়াতে পারবেন।

63. একটি সাধারণ এবং সামঞ্জস্যপূর্ণ ফর্ম্যাট অনুসরণ করুন। আপনার লেখার প্রতিটি নিবন্ধের জন্য, আপনার অনুচ্ছেদগুলি পৃথক করুন, বুলেট পয়েন্টগুলি ব্যবহার করুন এবং আপনার সম্পাদনাটি সঠিক কিনা তা নিশ্চিত করুন। পাঠকরা লেখকদের প্রতি ধৈর্য হারাবেন যখন তারা সমস্ত কিছুকে ভর অনুসরণ করতে একটি কঠিন বিষয় হিসাবে কাটাচ্ছেন। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলি টানুন যাতে লোকেরা আপনার শ্রোতাদের পড়া চালিয়ে যেতে প্ররোচিত করতে পারে see

64. আপনার শব্দ গণনায় কাজ করুন। একটি ভাল নিবন্ধ বিনোদনমূলক হওয়ার জন্য খুব বেশি দীর্ঘ বা তথ্যপূর্ণ হতে খুব কম হওয়া উচিত নয়। বিভিন্ন নিবন্ধ ডিরেক্টরি এছাড়াও বিভিন্ন আকারের নিবন্ধ চান। সর্বাধিক তিন শতাধিক থেকে আটশো শব্দের মধ্যে নিবন্ধগুলি সন্ধান করুন, সুতরাং যদি আপনি ধারাবাহিকভাবে পাঁচশটি করে আটকে থাকেন তবে আপনার ভাল হবে।

65. আপনার লিঙ্কগুলি ডাবল চেক করুন। আপনার নিবন্ধ প্রকাশের সাথে সাথে এটি দেখুন visit তারা সমস্ত সঠিক এবং সঠিকভাবে কাজ করছে তা নিশ্চিত করতে ভিতরে প্রতিটি লিঙ্কে ক্লিক করুন। আপনি আপনার পাঠকদের একটি 404 স্ক্রিনে বা কোনও এলোমেলো ওয়েবসাইটে পাঠাতে চান না যা আপনার বা আপনার নিবন্ধের সাথে কিছুই করার নেই।

। 66. যদি আপনার নিবন্ধগুলি সংগঠিত করতে এবং সেগুলি পড়তে সমস্যা হয়, তবে চেষ্টা করা এবং সত্য তালিকার ফর্ম্যাটটি নিয়োগ করুন। তালিকা হিসাবে সাজানো নিবন্ধগুলি ইন্টারনেটে অত্যন্ত জনপ্রিয় এবং কার্যকর হিসাবে প্রমাণিত হয়েছে। লেখকদের পক্ষে কাজ করার জন্য কাঠামোটি সহজ easy পাঠকরা তালিকা-জাতীয় নিবন্ধগুলিতে ভাল প্রতিক্রিয়া জানান। তালিকা নিবন্ধের অনুচ্ছেদে সংক্ষিপ্ত এবং মুষ্ট্যাঘাত রাখে - অনলাইন লেখার জন্য আদর্শ।

67. আপনার বিজ্ঞাপনগুলি নিবন্ধগুলিতে পরিণত করুন। আপনার পণ্য বা পরিষেবা সম্পর্কিত গল্প, গাইড, টিউটোরিয়াল বা নিউজ নিবন্ধ লিখে ইন্টারনেট ব্যবহারকারীরা আপনার বিজ্ঞাপনটি এটি কোনও বিজ্ঞাপন না জেনেও পড়বেন। আপনি যদি আপনার নিবন্ধগুলি ভাল লিখেন, পাঠকরা একবার আপনার নিবন্ধটি পড়া শেষ করার পরে তারা আপনার পণ্য বা পরিষেবাতে খুব আগ্রহী হতে পারে।

। 68. নিবন্ধ বিপণনকারী হিসাবে, আপনি খুঁজে পেতে পারেন যে আপনাকে কিছু অর্থ বিনিয়োগ করতে হবে, তবে আপনাকে যা বিনিয়োগ করতে হবে তা হ'ল আপনার সময়। সুতরাং আপনার যদি কাজটি দুর্দান্ত হয় তা নিশ্চিত করার জন্য যদি আপনার হাতে পর্যাপ্ত ফ্রি সময় না থাকে তবে আপনার সম্ভবত প্রথমে বিপণন শুরু করা উচিত নয়।

69। যেগুলি নিবন্ধগুলিতে শাপ বা অভিশাপের শব্দগুলি ব্যবহার করা সাধারণত সাধারণত বেশিরভাগ নিবন্ধ বিপণনের জন্য এড়ানো উচিত। তবে প্রাপ্তবয়স্ক দর্শকদের দিকে বিপণন করতে যাওয়া নিবন্ধগুলিতে অল্প পরিমাণে অভিশাপের শব্দ ব্যবহার করে পাঠকের দৃষ্টি আকর্ষণ করতে সহায়তা করতে পারে।

70. আপনার লিখিত সামগ্রীটি আপনার নিবন্ধ বিপণনের প্রচেষ্টার মূল বিষয়বস্তু। আপনার নিবন্ধগুলির যথেষ্ট মূল্য রয়েছে। আপনি যদি নিজের সম্মতি ছাড়াই এবং আপনার ওয়েবসাইটের লিঙ্ক ছাড়াই পোস্ট করা আপনার নিবন্ধগুলি জুড়ে চালনা করেন তবে পরিস্থিতি সংশোধন করুন। সামগ্রী চোরদের সাথে যুক্তিসঙ্গত পন্থা ব্যবহার করার চেষ্টা করুন। যদি আপনি তাদের পরিবর্তে আপনার নিবন্ধের একটি যথাযথ বৈশিষ্ট্যযুক্ত এবং সংযুক্ত সংস্করণ ব্যবহার করতে রাজি হন তবে আপনি আপনার ক্ষতিটিকে একটি উপকারে পরিণত করতে পারেন।

If you want to see more tips before <<Click Here>>
And If you want to see more tips after <<Click Here>>

Comments

Popular posts from this blog

Top 05 Cycling Camping Product,You Want Must See it

Shadhin Card (MasterCard) Dual currency card of Bangladesh

EBL Aqua Prepaid MasterCard | Facebook is an easy way to add ads