Special Bonus: The Simple Strategy can Made you an Internet Millionaire(বিশেষ বোনাস: সাধারণ কৌশল আপনাকে একটি ইন্টারনেট মিলিয়নেয়ার তৈরি করতে পারে)

প্রথম পদক্ষেপ: লাভ আবিষ্কার - ড্রাইভিং কীওয়ার্ড(The First Step:  Discovering Profit - Driving Keywords):

 

অনলাইন-মিলিয়নেয়ারদের একটি বিশেষ জাত রয়েছে যা ইন্টারনেটে পাগলের মতো অর্থোপার্জন করছে। আপনি তাদের সম্পর্কে সম্ভবত কখনও শুনেন নি। তারা নিজেকে এবং তাদের ক্রিয়াকলাপকে রাডারের নিচে রাখে। কেন? কারণ তারা একটি নির্দিষ্ট সাধারণ কৌশল অনুসরণ করে এবং তারা আপনাকে বা অন্য কেউ এটি আবিষ্কার করতে চায় না। আপনি যতটা সম্ভব ভাবতে চেয়ে এই কৌশলটি আরও কোটিপতি তৈরি করেছে। আমি কিভাবে জানবো? আমি সেই মিলিয়নেয়ারদের একজন এবং আমি এখন আপনাকে এই অবিশ্বাস্য কৌশলটির প্রতিটি উপাদান প্রকাশ করতে যাচ্ছি। আমার নাম মীর লীরাজ। আপনি সম্ভবত ব্যবসায়িক গাইডের লেখক এবং প্রকাশক হিসাবে আমার সামর্থ্যের সাথে সম্পর্কিত, ইন্টারনেটে আমার নামটি নিয়ে হোঁচট খেতে পারেন। এটি আমার একদিক, দৃশ্যমান। আমার অনলাইন উপস্থিতির আরও একটি দিক রয়েছে, এটি একটি গোপন। এবং আমি সেখানে আমার সাতটি চিত্রের ভাগ্য সংগ্রহের জন্য সেই সহজ কৌশলটি নিয়েছি। তাহলে এখন কেন আমার পদ্ধতিগুলি প্রকাশ করবেন? ঠিক আছে, আমি আধা অবসরপ্রাপ্ত এবং আমি পর্যাপ্ত অর্থ উপার্জন করেছি যাতে আমার বাচ্চাদের তাদের জীবনে আরও একদিন কাজ করার প্রয়োজন না হয় (যদি তারা ইচ্ছা করে)। আমি আমার আশীর্বাদ পেয়েছি এবং এখন আমি অন্যকেও সফল হতে সহায়তা করতে চাই, এটি আমার ফেরত দেওয়ার উপায়। এখন দেখুন, 99% জন লোক যারা ইন্টারনেটে এটি তৈরি করার চেষ্টা করে তারা একই রুট, একই ক্রিয়াকলাপ অনুসরণ করে follow তারা সকলেই একটি বড় পশুর মধ্যে চলাফেরা করে। শোনো, অত্যন্ত প্রতিযোগিতামূলক অনলাইন অঙ্গনে যখন আপনি অন্য কারও মতো একই কাজ করেন যখন আপনি সফল হওয়ার সুযোগ পান না - আপনি বিনষ্ট হন। ইন্টারনেটের লড়াইয়ে জয়ী হওয়ার জন্য আপনাকে অবশ্যই মারধর করার পথে যেতে হবে, আপনাকে অন্যরকম কিছু করতে হবে, আপনার একটি প্রতিযোগিতামূলক প্রান্ত দরকার - এবং এটি হ'ল আমার সাধারণ কৌশলটি কার্যকর হয়। এটি আপনার বিক্রয়কে বাড়িয়ে তুলতে, মুনাফা সঞ্চার করতে এবং আপনার প্রতিযোগীদের ধূলিকণায় ফেলে দেওয়ার জন্য এটি "অন্যায্য সুবিধা" দেয়। যখন একজন সৈন্য যুদ্ধে যায় তখন সে নিজের হাতে সবচেয়ে ভাল অস্ত্র সজ্জিত করতে চেষ্টা করে। ইন্টারনেট যুদ্ধের ক্ষেত্রেও একই কথা। সফলভাবে আমার কৌশলটি ব্যবহারের একক সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি নিজেকে সঠিক সরঞ্জাম এবং পরিষেবাদি দিয়ে সজ্জিত করা। যাদু শব্দটি 'অটোমেশন'। আপনার সেরা সরঞ্জাম থাকা দরকার এবং সেগুলি কীভাবে সর্বোত্তমভাবে ব্যবহার করা যায় তা আপনার জানা দরকার। এটি সমালোচনামূলক, কয়েকটি সরঞ্জাম যা আমি আপনাকে দেখাব সেগুলি যদি সঠিকভাবে ব্যবহার না করা হয় তবে আপনাকে প্রকৃতপক্ষে হৃদয় দিতে পারে। দেখুন, ইন্টারনেটে অর্থোপার্জন করার জন্য আপনাকে অনুসন্ধান ইঞ্জিনগুলি লক্ষ্য করা উচিত এবং আপনাকে অনুসন্ধান ইঞ্জিনগুলির ফলাফল পৃষ্ঠা (SERPs) উপরে উঠতে হবে up দুর্ভাগ্যক্রমে গুগল এবং অন্যান্য অনুসন্ধান ইঞ্জিনগুলি বড় এবং প্রতিষ্ঠিত সাইটগুলিকে অগ্রাধিকার দেয়। তুলনামূলকভাবে নতুন বা ছোট ওয়েবসাইটের সাথে ছোট্ট ছেলেটি সুযোগটি দাঁড়ায় না। আপনি অবশ্যই "প্রাকৃতিক" রুট যেতে পারেন। গুগল পছন্দ করবে এমন একটি সাইট স্থাপন করতে আপনাকে প্রায় 5 বছর সময় লাগবে। আমি আপনার সম্পর্কে জানি না, তবে আমি শুরু করতে পছন্দ করি
তার চেয়ে অনেক আগে একটি নতুন সাইট থেকে অর্থোপার্জন। এজন্য আপনাকে কিছু বিশেষ সরঞ্জাম ব্যবহার করতে হবে, কিছু প্রচলিত ব্যবস্থা গ্রহণ করতে হবে - আপনার আরও কিছুটা সৃজনশীল হওয়া দরকার need প্রকৃতপক্ষে, সাইবার-মিলিয়নেয়ারদের অন্যতম সেরা রক্ষিত গোপনীয়তা হ'ল তারা কোন সরঞ্জামগুলি ব্যবহার করে এবং আরও গুরুত্বপূর্ণ, কীভাবে তারা সর্বোচ্চ সুবিধার জন্য সেগুলি ব্যবহার করে। এখন আমি আপনাকে ঠিক কীভাবে দেখাব যে এই সহজ কৌশলটি কীভাবে কাজ করে এবং কীভাবে সরঞ্জামগুলি অনলাইনে অর্থ উপার্জনের সহজতম, দ্রুততম, কার্যকর পদ্ধতির সাথে সামনে আসার জন্য এর মধ্যে পুরোপুরি একীভূত হয়। আমার কৌশলটি যেভাবে কাজ করে তা সহজ। আপনি দ্রুত ছোট সাইটগুলি তৈরিতে মনোনিবেশ করেন যা প্রতিটি লেজারকে লম্বা-লেজযুক্ত কীওয়ার্ডকে লক্ষ্য করে। একবার আপনি একটি সাইট সম্পূর্ণ করার পরে আপনি দ্রুত অন্যটির দিকে চলে যান। সুতরাং আপনি কোনও একটি সাইটে খুব বেশি সময় ব্যয় করতে চান না। এভাবে আপনি একের পর এক প্যাসিভ আয়ের ওয়েবসাইটগুলির একটি সেনা তৈরি করেন যা বছরের পর বছর ধরে নগদ উত্পাদন করে। আপনার প্রথম অর্থ উপার্জনের ওয়েবসাইট কীভাবে তৈরি এবং প্রচার করবেন ঠিক তা আমি আপনাকে দেখাব, আপনি যতটা ধুয়ে ফেলুন এবং যত খুশি ওয়েবসাইটগুলি তৈরির পুনরাবৃত্তি করুন, আপনি যত বেশি সাইট তৈরি করবেন তত বেশি সাইট তৈরি করবেন। একমাত্র সীমা আপনি কতদূর যেতে চান is এখন আসুন আর কোনও সময় নষ্ট না করে সরাসরি কৌশলটির প্রথম উপাদানটিতে চলে আসুন যা আপনার সাইটটি টার্গেট করতে চলেছে কীওয়ার্ডগুলি সিদ্ধান্ত নেওয়ার সাথে কাজ করে। এটি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এবং অনলাইনে সাফল্য অর্জনের একটি মৌলিক অংশ। আপনি অন্য কিছু নিখুঁতভাবে করতে পারেন, তবে ভুল কীওয়ার্ডগুলি লক্ষ্য করুন এবং আপনার সাইটটি সম্পূর্ণ ব্যর্থতা হবে। এই অধ্যায়টিতে আমি আপনাকে বলব ভাল শক্ত কীওয়ার্ডগুলির জন্য অনুসন্ধান করার সময় ঠিক কী সন্ধান করা উচিত।

বেশিরভাগ ইন্টারনেট বিপণন "বিশেষজ্ঞ" এবং স্ব-ঘোষিত গুরুরা আপনাকে আপনার কীওয়ার্ড গবেষণার জন্য গুগল কীওয়ার্ড সরঞ্জাম (বর্তমানে বলা হয়: "কীওয়ার্ড প্ল্যানার" এবং এটি কেবলমাত্র অ্যাডওয়ার্ড অ্যাকাউন্ট ব্যবহারকারীদের কাছে উপলব্ধ) ব্যবহার করতে বলবে। এটা একটা বড় ভুল! আপনি যদি কেবলমাত্র গুগল সরঞ্জাম ব্যবহার করেন তবে আপনি বাকি পশুর সাফল্য অর্জন না করে চেনাশোনাগুলিতে যাবেন। কেন? যদিও গুগল সরঞ্জাম আপনাকে কয়েকশ মূল কীওয়ার্ডের পরিবর্তনের একটি দুর্দান্ত তালিকা সরবরাহ করবে, তবে শর্তগুলির প্রতিযোগিতা হিসাবে এটি আপনাকে কিছুই বলবে না। কোনও নির্দিষ্ট শব্দটির জন্য অনুসন্ধান ইঞ্জিনগুলিতে র‌্যাঙ্ক করা কতটা কঠিন হবে সে সম্পর্কে আপনার কোনও ধারণা নেই। এটি গুরুত্বপূর্ণ। বেশিরভাগ newbies গুগল টুল থেকে এমন একটি পদ চয়ন করবে যা অত্যন্ত প্রতিযোগিতামূলক এবং ইটের প্রাচীরের উপর আঘাত হানতে শেষ করবে। আপনি অবশ্যই এমন কোনও সাইট তৈরির জন্য কোনও সময় বা অর্থ ব্যয় করতে চান না যা এসই এর ক্ষেত্রে কখনই স্থান পাবে না। কৌশলটি সফলভাবে বাস্তবায়নের জন্য আপনার কীওয়ার্ড গবেষণার জন্য কীওয়ার্ড কাইনাইন নামের একটি সরঞ্জাম ব্যবহার করতে হবে (লিঙ্কটি যদি কাজ না করে তবে নীচের ইউআরএলটিকে একটি ব্রাউজারে অনুলিপি করুন: www.liraz.com/canine)। কীওয়ার্ড কাইনাইন (কেসি) আপনাকে কয়েকশ মূল কীওয়ার্ডের পরিবর্তনের একটি দুর্দান্ত তালিকাও সরবরাহ করবে তবে এটি গুগল সরঞ্জামের বাইরে চলেছে যাতে এটি প্রতিটি কীওয়ার্ডের পরিবর্তনের প্রতিযোগিতাও বিশ্লেষণ করে। এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং সেই স্থানে আপনি কেবলমাত্র Google সরঞ্জাম ব্যবহার করেন এমন 99% এর উপরে আপনি আপনার "অনুপযুক্ত সুবিধা" অর্জন করতে পারেন।
কেসি কীভাবে এটি করে? এটির ব্যাকএন্ডে একটি বিশেষ অ্যালগরিদম রয়েছে যা আপনার নির্বাচিত কীওয়ার্ডের জন্য শীর্ষ 10 গুগল অনুসন্ধান ফলাফলগুলি দেখায় এবং "খুব সহজ, সহজ, মধ্যপন্থী, কঠোর বা ভীষণ" আকারে একটি সঠিক বিশ্লেষণ তৈরি করে যাতে আপনি আক্ষরিকভাবে আপনার কীওয়ার্ডটি প্লাগ করতে পারেন এবং তাত্ক্ষণিক উত্তর পান। কীওয়ার্ড ক্যানিনে অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে ইন্টারনেট বিপণনকারী হিসাবে সহায়তা করতে পারে তবে আমার কৌশলটি বাস্তবায়নের জন্য, প্রতিযোগিতা বিশ্লেষণটি আমাদের যা প্রয়োজন। আমি কীওয়ার্ড ক্যানিনের সাহায্যে একটি কীওয়ার্ড গবেষণা পরিচালনা করার পদক্ষেপের মধ্য দিয়ে আপনাকে এখানে চলতে যাচ্ছি না কারণ তাদের কাছে সবকিছুই ব্যাখ্যা করার জন্য বেশ ভাল টিউটোরিয়াল রয়েছে। কেবল পরিষেবার জন্য সাইন ইন করুন এবং তাদের নির্দেশাবলী অনুসরণ করুন। এখন আসুন দেখুন আমাদের সর্বাধিক অর্থোপার্জনের জন্য কীওয়ার্ডের কী কী বৈশিষ্ট্য থাকতে হবে। আরম্ভের জন্য এটি বাণিজ্যিক মূল্য হতে হবে। এটি আমাদের ব্যবসায়ের মডেলের সাথে সম্পর্কিত, আমরা যেভাবে আমাদের সাইটে নগদীকরণ করি। আমি পরবর্তী অধ্যায়ে এ সম্পর্কে বিস্তারিত বলব তবে আপাতত আমি আপনাকে বলতে পারি যে আমাদের আয় দুটি উত্স থেকে আসবে: ক। গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন। B ইংরেজী বর্ণমালার দ্বিতীয় অক্ষর. অ্যাফিলিয়েট প্রোগ্রামগুলি এই দুটি থেকে আমাদের আয় সর্বাধিক করতে আমাদের অ্যাডসেন্স বিজ্ঞাপনদাতাদের এবং অ্যাফিলিয়েট প্রোগ্রাম রয়েছে যেগুলি আমাদের শীর্ষ ডলার দিতে ইচ্ছুক এমন বাজারে কীওয়ার্ডগুলি সন্ধান করতে হবে। পরিশিষ্টে আপনি 50 সেরা শোধনকারী অনুমোদিত বিপণন কুলুঙ্গির একটি তালিকা পেতে পারেন। এগুলি এমন বাজারে যা অ্যাডসেন্স বিজ্ঞাপনদাতাদের এবং অধিভুক্ত প্রোগ্রামগুলির একটি উচ্চ ঘনত্ব রয়েছে যা আপনার রেফারেলগুলির জন্য শীর্ষ ডলার প্রদান করতে ইচ্ছুক। আপনি যদি এই কুলুঙ্গিগুলির কোনওটি ট্যাপ করার পরিকল্পনা করেন তবে আপনাকে অবশ্যই এটি বিবেচনা করতে হবে যে এগুলিও সবচেয়ে প্রতিযোগিতামূলক। তবে আমি মনে করি যে এই ক্ষেত্রগুলিতে রত্নের কীওয়ার্ডগুলি পাওয়া সম্ভব তবে আপনি আপনার কীওয়ার্ড গবেষণাটি সঠিকভাবে করেন provided বিকল্পভাবে আপনি অন্যান্য, কম প্রতিযোগিতামূলক, কুলুঙ্গিগুলি দেখতে পারেন এবং এখনও যতক্ষণ না আপনি তাদের বাণিজ্যিক মূল্য বিবেচনা করেন তত ভাল অর্থ উপার্জন করতে পারেন। ভাল কীওয়ার্ড সন্ধান করার সময় আপনি যে অন্য সম্পত্তিটি বিবেচনা করতে চান সেটি হ'ল অনুসন্ধানের পরিমাণ। স্পষ্টতই, আপনার # র‌্যাঙ্কিংয়ে থাকা কীওয়ার্ডটি যদি কেউ অনুসন্ধান না করে তবে একটি # 1 র‌্যাঙ্কিংও আপনার কোনও উপকার করতে পারে না। আমি বলব যে ন্যূনতম অনুসন্ধানের পরিমাণটি আপনার সন্ধান করা উচিত তা হ'ল 500 মাসিক অনুসন্ধান (কীওয়ার্ড কাইনাইন আপনাকে তালিকার কীওয়ার্ডের ঠিক পরে অনুসন্ধানের পরিমাণ দেখায়)। কেউ কেউ বলবেন যে এটি লক্ষ্যমাত্রার পক্ষে খুব কম, তবে এই সংখ্যাটি মাসিক অনুসন্ধানের কাছাকাছি করে পৃষ্ঠাগুলি লক্ষ্য করে আমার অনেক সাফল্য ছিল। একটি ভাল কীওয়ার্ডের জন্য আপনার পরবর্তী সম্পত্তিটি বিবেচনা করার দরকার তা হ'ল এটি কতটা প্রতিযোগিতামূলক, এটি গুগলের অনুসন্ধান ফলাফলের প্রথম পৃষ্ঠায় স্থান পাওয়ার পক্ষে কতটা কঠিন। এটি গুরুত্বপূর্ণ, তবে আপনি কীওয়ার্ড কাইনাইন ব্যবহার করলে এটি আপনার জন্য প্রতিযোগিতা বিশ্লেষণ করবে এবং "খুব সহজ, সহজ, মধ্যপন্থী, কঠোর বা ভীষণ" আকারে একটি সুপারিশ নিয়ে আসবে। আমি কোনও নতুন সাইটের সাথে "সহজ" এর বাইরে যাব না।

সুতরাং সংক্ষিপ্তসার হিসাবে, একটি ভাল কীওয়ার্ড সন্ধানের জন্য আপনাকে বিবেচনা করা উচিত:

* বাণিজ্যিক মূল্য
* অনুসন্ধান ভলিউম
* প্রতিযোগিতা শক্তি

এক সাইটে আপনার কতগুলি কীওয়ার্ড লক্ষ্য করা উচিত? কিছু আপনাকে বলবে যে আপনাকে বেশ কয়েকটি শর্ত সন্ধান করতে হবে এবং সাইটের প্রতিটি পৃষ্ঠা আলাদা শব্দটির জন্য অপ্টিমাইজ করতে হবে। আমার কৌশলটি এইভাবে কাজ করে না। আমরা যে ছোট ছোট কুলুঙ্গি সাইটগুলি তৈরি করি তার জন্য প্রতিটি সাইটকে কেবল একটি কীওয়ার্ডকে উত্সর্গ করা এবং সেই কীওয়ার্ডটির জন্য অপ্টিমাইজড মূল পৃষ্ঠার দিকে আমাদের সমস্ত অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশন (এসইও) প্রচেষ্টা পরিচালনা করা ভাল। আমরা কোনও সাইটে বেশ কয়েকটি কীওয়ার্ড লক্ষ্য করে আমাদের প্রচেষ্টাগুলি হ্রাস করতে চাই না। এই ধারণাটি মাথায় রেখে আমরা অন্য কীওয়ার্ডগুলি যেভাবেই র‌্যাঙ্ক করবে না তা খুঁজতে আমাদের সময় নষ্ট করতে চাই না। আপনার সময়টি আপনার লিঙ্কিং কাঠামো (পরে আলোচনা করা) বা নতুন সাইটের জন্য নতুন কীওয়ার্ডগুলি নিয়ে গবেষণা করার জন্য আরও ভালভাবে ব্যয় করা হয়।

দ্বিতীয় পদক্ষেপ: আপনার সাইটের নগদীকরণ(The Second Step: Monetizing Your Site):

সাধারণ কৌশলটির ব্যবসায়ের মডেল আয়ের 2 উত্সের উপর ভিত্তি করে:
1। গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন।(Google AdSense ads.)
2। অনুমোদিত প্রোগ্রাম (Affiliate Programs)

কোনটা ভাল? এই প্রশ্নের কোন সুস্পষ্ট উত্তর নেই। কিছু কুলুঙ্গি অনুমোদিত অধিবেশনগুলির সাথে আরও ভাল উত্পাদন করবে যখন অন্যরা অ্যাডসেন্স সহ আপনার কুলুঙ্গিটি কুলুঙ্গি দ্বারা পরীক্ষা করা উচিত। সাধারণত আপনি একটি অনুমোদিত সাইটের সাথে আরও অর্থোপার্জন করতে পারবেন, দুর্ভাগ্যক্রমে এমন অনেকগুলি উদাহরণ থাকতে পারে যেখানে আপনি কীওয়ার্ড সহ একটি ভাল কুলুঙ্গি খুঁজে পাবেন যা সহজেই স্থান পেতে পারে তবে উপযুক্ত অ্যাফিলিয়েট প্রোগ্রাম নেই, এক্ষেত্রে আপনি অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি ব্যবহার করবেন এবং উপায়, এটি আপনার অনেক কিছু ঘটবে। টার্গেট করার জন্য আপনি একটি ভাল কীওয়ার্ডটি খুঁজে পাওয়ার পরে আপনি কোনও অনুমোদিত প্রোগ্রামের সন্ধান শুরু করবেন যা এই সাইটের সাথে যাবে। থাম্বের একটি নিয়ম হিসাবে আপনার সর্বদা শারীরিক পণ্যগুলির চেয়ে ডিজিটাল পণ্যগুলি (ইবুকস, সফটওয়্যার, অনলাইন পরিষেবা ইত্যাদি) প্রচার করতে পছন্দ করা উচিত। কেন? কারণ ডিজিটাল পণ্যগুলি উচ্চতর মার্জিনের সাথে আসে যা বেশিরভাগ ক্ষেত্রে সাইট মালিককে উচ্চ কমিশনে অনুবাদ করে। প্রচার করার জন্য আপনি কোথায় ভাল অনুমোদিত প্রোগ্রাম পেতে পারেন? আপনার প্রথম বাজিটি ক্লিকব্যাঙ্ক মার্কেটপ্লেস হতে হবে (https://accounts.clickbank.com/marketplace.htm) ক্লিকব্যাঙ্ক কয়েক হাজার পণ্য সরবরাহ করে, এমন পণ্যগুলির সন্ধান করুন যা আপনার কুলুঙ্গির সাথে 100% প্রাসঙ্গিক এবং একটি বিশ্বাসযোগ্য বিক্রয় পৃষ্ঠা রয়েছে। আপনি যদি ক্লিকব্যাঙ্কে উপযুক্ত পণ্যটি খুঁজে না পান তবে নিম্নলিখিত একটি অনুমোদিত প্রোগ্রামের ডিরেক্টরি চেষ্টা করুন: কমিশন জংশন (http://www.cj.com) affiliatetips.com (http://www.affiliatetips.com) সহযোগী প্রোগ্রামগ্রাম.কম (http://www.associateprograms.com/directory/) affiliatesdirectory.com (http://affiliatesdirectory.com/directory) আপনি এখনও যদি একটি উপযুক্ত অনুমোদিত প্রোগ্রাম না খুঁজে পান তবে আপনার কীওয়ার্ডটি শব্দের সাথে একত্রিত করে এমন একটি Google অনুসন্ধান চেষ্টা করুন "অনুমোদিত" এবং অন্যান্য অনুরূপ প্রকরণগুলি। কখনও কখনও এটি কাজ করে এবং আপনি আপনার কুলুঙ্গি জন্য এক বা একাধিক ভাল অনুমোদিত অফার পাবেন। যদি উপরের সমস্তটি কাজ না করে এবং আপনি আপনার লক্ষ্য কুলুঙ্গির সাথে প্রাসঙ্গিক কোনও অনুমোদিত প্রোগ্রাম খুঁজে না পান তবে অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলির সাথে আপনার সাইটে নগদীকরণ করুন। এই অগত্যা একটি খারাপ জিনিস নয়। আমার কাছে অ্যাডসেন্স বিজ্ঞাপন ছিল যা প্রতি ক্লিকের জন্য $ 5, $ 6 এবং এমনকি 9 ডলার তৈরি করে। যাইহোক, আপনার লক্ষ্যযুক্ত কীওয়ার্ডগুলির সাথে পুরোপুরি প্রাসঙ্গিক নয় এমন অনুমোদিত লিঙ্কগুলি পোস্ট করার জন্য কখনও প্রলোভিত হবেন না! এটি কখনই সন্তোষজনক ফলাফল আনবে না।


পৃষ্ঠায় আপনার অনুমোদিত লিঙ্ক এবং অ্যাডসেন্স বিজ্ঞাপন কোথায় রাখা উচিত? সেরা স্পটটি শীর্ষ নিবন্ধ শিরোনামের ঠিক নীচে এবং নিবন্ধের অংশের উপরে থাকবে, আপনি যদি ওয়ার্ডপ্রেস ব্যবহার করছেন তবে এটি সরাসরি পোস্টের শিরোনামের নীচে এবং পোস্টের সামগ্রীর উপরে থাকবে। এটি এমন জায়গা হবে যা সর্বোপরি সর্বোত্তম ফলাফল আনবে। অ্যাডসেন্স বিজ্ঞাপন হিসাবে, আমি সর্বদা বিজ্ঞাপনের থিমের ব্যাকগ্রাউন্ডের সাথে বিজ্ঞাপনটির পটভূমি এবং সীমানার সাথে মিল রাখি এবং আমি আপনাকে একই কাজ করার পরামর্শ দিচ্ছি - আমার পরীক্ষাগুলি দেখায় যে এটি বিজ্ঞাপনগুলির কার্যকারিতা বৃদ্ধি করে। আপনাকে দ্রুত এটি করতে সহায়তা করতে আপনি ফায়ারফক্স এবং Chrome এর জন্য রঙিনজিলা (http://www.colorzilla.com/) নামে একটি প্লাগ-ইন ব্যবহার করতে পারেন। অনুমোদিত লিঙ্কগুলির জন্য আর একটি ভাল বিকল্প হ'ল এটিকে নিবন্ধের শীর্ষ অংশের দিকে পাঠ্যের মধ্যে এম্বেড করা। অনুমোদিত লিঙ্কগুলির জন্য, আমার পরীক্ষাগুলি দেখায় যে পর্যালোচনা এবং পাঠ্য বিজ্ঞাপনগুলি বেশিরভাগ ক্ষেত্রে ব্যানারকে ছাড়িয়ে যাবে। আমার ধারণা, কিছু লোকেরা ব্যানার পুরোপুরি উপেক্ষা করে। আমি খুব কমই অনুমোদিত অফারগুলি প্রচার করতে ব্যানার ব্যবহার করি, আমি সর্বদা কেবল পাঠ্য সহ অনুমোদিত অফার উপস্থাপনের কার্যকর উপায় খুঁজে পেয়েছি। আমি প্রথমে স্বীকার করব যে আমার পৃষ্ঠাগুলি খুব সুন্দর নয়, তবে ওহে, আমি সুন্দর পৃষ্ঠা তৈরির ব্যবসায়ের সাথে নেই, আমি অর্থোপার্জনের ব্যবসায়ের সাথে আছি এবং এর জন্য আমার "সুন্দর নয়" পৃষ্ঠাগুলি করছে খুব ভাল. নীচে একটি নিবন্ধের মধ্যে এম্বেড থাকা অনুমোদিত লিঙ্কগুলির একটি উদাহরণ রয়েছে:
নিবন্ধের শিরোনামের অধীনে পর্যালোচনা বিন্যাসে অনুমোদিত লিঙ্কগুলির উদাহরণ এখানে। যাইহোক, আমি এই বিন্যাসটি, "সেরা 5 ..." ব্যবহার করেছি, বিভিন্ন কুলুঙ্গি সহ একাধিকবার। বছরের পর বছর ধরে এই ফর্ম্যাটটি আমার পক্ষে খুব লাভজনক বলে প্রমাণিত হয়েছিল।

Build an Email List

একটি ইমেল তালিকা তৈরি করুন ইন্টারনেট বিপণনকারীদের দ্বারা করা সবচেয়ে বড় পাপটি দর্শক এবং গ্রাহকদের কাছ থেকে সংগৃহীত ইমেলগুলির তৈরি ইমেল তালিকা তৈরি করা নয়। আপনার সাইটের লাভের সম্ভাব্যতা বাড়ানোর জন্য আপনাকে একটি ইমেল তালিকা তৈরি করতে হবে। ভাগ্যক্রমে, তালিকা তৈরির এবং রক্ষণাবেক্ষণের সমস্ত দিক স্বয়ংক্রিয়ভাবে হতে পারে এবং হওয়া উচিত। আপনার তালিকাতে বিক্রয় আপনার পক্ষে করা সহজতম অর্থ। এখন আমি এখানে আপনাকে বেসিক ইমেল বিপণন শেখাতে যাচ্ছি না, আপনি অনলাইনে প্রচুর সংস্থান পাবেন। তবে, এখানে 4 টি গুরুত্বপূর্ণ বিষয় বিবেচনা করা উচিত:

1. একটি অপ্ট-ইন ফর্ম তৈরি করুন এবং এটি আপনার হোম পৃষ্ঠায় সংহত করুন। এটিকে "ভাঁজের উপরে" রাখুন, যাতে দর্শকরা তাৎক্ষণিকভাবে এটি দেখতে পারে এবং নীচে স্ক্রোল করতে হবে না।

২. একটি সীসা চুম্বক, দর্শকের ইমেল ঠিকানার বিনিময়ে আপনি যে অফারটি দিয়ে থাকেন তা এমন কিছু অফার করুন। এটি একটি ফ্রি ই-বুক, একটি বিশেষ প্রতিবেদন, ওয়েবিনার, টিপসের একটি তালিকা, ইত্যাদি হতে পারে আপনার কুলুঙ্গি ফিট করার জন্য আপনাকে প্রস্তাবটি তৈরি করতে হবে যাতে আপনি নিজের তালিকাটি লক্ষ্যবস্তু রাখতে পারেন, এটি গুরুত্বপূর্ণ is

৩. ওয়েবার ব্যবহার করুন (লিঙ্কটি যদি কাজ না করে তবে আপনার তালিকার বিল্ডিং এবং বিপণনের ক্রিয়াকলাপ পরিচালনা করতে নীচের URL টি অনুলিপি করুন এবং ব্রাউজারে পেস্ট করুন: www.liraz.com/aweber) আভেবার শিল্প মান। এটি অত্যন্ত শক্তিশালী এখনও ব্যবহার করা খুব সহজ, বেশিরভাগ সফল ইন্টারনেট বিপণনকারী এটি ব্যবহার করে। অ্যাভেবারের সাথে কাজ করা একটি দম, এটি আপনার সমস্ত ইমেল বিপণন কার্যক্রম স্বয়ংক্রিয় করে তুলবে: আপনার সাইন-আপ ফর্ম তৈরি করা, গ্রাহকদের সংগ্রহ এবং পরিচালনা, নির্ধারিত ইমেলগুলি প্রেরণ এবং আরও অনেক কিছু।

৪. ইমেল বিপণনটি আপনার দর্শকদের এবং গ্রাহকদের সাথে সম্পর্ক তৈরি করার বিষয়ে, এটি আস্থা সম্পর্কিত। ঘন ঘন সাশ্রয়ী বিক্রয় অফার দিয়ে আপনার তালিকায় স্প্যামিং করে এটি ব্যবহার করবেন না। তাদের তালিকায় 3 দরকারী, সামগ্রী ভরাট, প্রতিটি ইমেলের জন্য ইমেল যাতে বিক্রয় প্রস্তাব রয়েছে তাদের প্রেরণ করুন।

আজ শেষ।

পরবর্তী যেটি আলোচনা করা হবে:
তৃতীয় পদক্ষেপ: এমন একটি সাইট তৈরি করা যা ট্রাফিকের প্রচুর পরিমাণকে আকর্ষণ করবে
ঠিক আছে সবাই। আপনি যদি পূর্ববর্তী বিষয়বস্তু দেখতে চান
1. Click Here>>
2. Click Here>>
3. Click Here>>

If you want to see video for entertainment <<Click Here>>

Comments

Popular posts from this blog

Top 05 Cycling Camping Product,You Want Must See it

Shadhin Card (MasterCard) Dual currency card of Bangladesh

EBL Aqua Prepaid MasterCard | Facebook is an easy way to add ads